Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনার ৩১ টি ওয়ার্ড ও ৩ টি ইউনিয়ন বিএনপির কমিটি একযোগে বিলুপ্ত ঘোষণা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১৬ পিএম

খুলনা মহানগরের অন্তর্গত ৩১ টি ওয়ার্ড এবং তিনটি ইউনিয়ন (আড়ংঘাটা, যোগীপোল ও আটরা গিলাতলা) বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এসকল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সংগঠনে গতিশীলতা আনতে স্বল্পতম সময়ের মধ্যে তৃণমূলের ত্যাগী পরীক্ষিত ও আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনকারী আত্মত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করা হবে। খুলনা বিএনপির এক ইমেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

বার্তায় আরও জানানো হয়, গণতন্ত্র পুনরুদ্ধারের চূড়ান্ত লড়াইয়ে অবতীর্ণ হওয়ার পূর্বে একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ বিএনপি গঠনের লক্ষ্যে খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটি আজ রবিবার (১৩ ফেব্রুয়ারী) সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। সিদ্ধান্তে স্বাক্ষরকারীরা হলেন মহানগর বিএনপির আহবায়ক অ্যাড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম জহির।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর ২০২১ খুলনা নগর বিএনপির তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণার পর মহানগরের ৫ থানা কমিটি ভেঙ্গে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ