Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দশ টাকার জন্য হত্যা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামে দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের শিকার ইয়ামিন (১০) বৃত্তিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালের ছাত্র এবং কানাইডাঙ্গা বৃত্তিপাড়ার সেলিম উদ্দিনের ছোট ছেলে। গত শনিবার বেলা ৩ টার দিকে ওই এলাকার একটি কবরস্থানের ভেতর থেকে লাশ উদ্ধার এলাকার লোকজন।
হত্যাকান্ডের শিকার শিশু ইয়ামিনের মা রিতা জানান, এদিন দুপুরে তাদের বাড়ির পাশে আম বাগানে সে তার বন্ধুদের সঙ্গে খেলা করছিলো। খেলার সময় একই গ্রামের সাবেক ইউপি সদস্য আসাদুজ্জামানের ছেলে জাহিদ (১৬), ইয়ামিনকে ৩০ টাকা দিয়ে ২০ টাকার মুড়ি চানাচুর ও ১০ টাকার সিগারেট কিনে আনতে বলে। সে ২০ টাকার মুড়ি চানাচুর আনলেও ১০ টাকা দিয়ে সে সিগারেট আনেনি। সেই টাকা সে অন্য কিছু কিনে খেয়ে ফেলে। জাহিদ তার কাছ থেকে ১০ টাকা না পেয়ে তাকে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এরপর সেখানেই সে মারা যায়। তারপর কবরস্থানের ভেতর তার লাশ ফেলে হত্যাকারী পালিয়ে যায়। এসময় ইয়ামিনের খেলার সাথীরা বাড়িতে এসে বিষয়টি জানায়। পরে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে নিহত ইয়ামিনের লাশ গত শনিবার বিকালে তাদের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে। লাশের ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
গতকাল লাশের ময়না তদন্ত করা হবে। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে। তবে এ দিন সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ