Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচনে অস্ত্রবাজির ঘটনায় গ্রেফতার ৪

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ইউপি নির্বাচন চলাকালে খাগরিয়ায় আকতার হোসেন ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জসীম উদ্দীনের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, অস্ত্রবাজির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার থেকে গত শনিবার সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সাতকানিয়া থানার ওসি মুহাম্মদ আব্দুল জলিল জানান, সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গেফতারকৃতরা হলেন খাগরিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চরখাগরিয়ার মোহাম্মদ ওসমান গনি প্রকাশ কানা ওসমান (৪০), জুরারকুল এলাকার ও চেয়ারম্যান আকতার হোসেনের ভাই সরোয়ার জামান (৫০), ৪ নং ওয়ার্ডের আহমদ কবির প্রকাশ ভুত্যাইয়া (৪৫) ও মাইজপাডার রিদুয়ান হাসান কাশমি (৩২)।
এর আগে মোহাম্মদখালি এলাকার জসিম উদ্দিনকে একটি লম্বাবন্দুকসহ আটক করেছিল পুলিশ। এ নিয়ে নির্বাচনি অস্ত্রবাজির ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া অস্ত্র ও গুলিসহ জামাল নামে আরও একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ