Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না ফেরার দেশে চলে গেলেন বরগুনার বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল হালিম বাচ্চু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৫ পিএম

না ফেরার দেশে চলে গেলেন বরগুনার বিশিষ্ট শিক্ষাবিদ, সাবেক শিক্ষা কর্মকর্তা, জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক, লালমিয়া টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ, সাবেক এমএলএ মরহুম আব্দুল কাদের লালমিয়ার জ্যেষ্ঠ পুত্র আলহাজ্ব মোঃ আব্দুল হালিম বাচ্চু। করোণায় আক্রান্ত হয়ে ধাকাস্থ কোটি এক হাসপাতালে রবিবার রাত ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

তার মৃত্যুর সংবাদে বরগুনার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। সকাল ১০ টায় তার লাশবাহী অ্যাম্বুলেন্স আব্দুল কাদের সড়কস্থ সাহেব বাড়িতে পৌঁছলে বরগুনার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শেষ দেখার জন্য তার বাড়িতে ভিড় জমায়। বিকেল চারটায় বরগুনা কেন্দ্রীয় আবুল হোসেন ঈদগা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু ও মরহুমের একমাত্র পুত্র সন্তান অ্যাডভোকেট নাজমুল আহসান সোহেল। জানাজা শেষে সাহেববাড়ির পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ