Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের উপর মাদক কারবারিদের হামলা, আহত ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২৪ পিএম | আপডেট : ৭:৩১ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

রাজশাহী নগরীর ডাশমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে শনিবার দুপুরে পুলিশর সোর্সসহ দুজনকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় আমিনুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় তিনিও আহত হয়েছেন। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মাদক কারবারিদের হামলায় আহতরা হলো, মহানগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল আতিকুর রহমান ও পুলিশের সোর্স নাইম (৩০) এবং গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ওরফে দুখু। তাদের সবাইকে হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল পুলিশের সোর্স নাইমকে নিয়ে ডাঁশমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আমিনুর ও তার লোকজন পুলিশের উপর হামলা চালায়। তারা পুলিশ কনস্টেবল আতিকুর রহমান ও সোর্স নাইমকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পরে তারা পালানোর সময় আমিনুরকে গ্রেপ্তার করে। এ সময় ইটের আঘাতে আমিনুর আহত হয়। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ