Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার পেলো ২ তৃতীয় লিঙ্গ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫২ পিএম

বরগুনায় তৃতীয় লিঙ্গ সম্রদায়ের দুইজনকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ছাগল প্রদান করেছে জেলা প্রশাসন। এছাড়াও জেলার আরও ৩০ জন তৃতীয় লিঙ্গকে দেয়া হবে সরকারি ঘর।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে ছাগল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে তৃতীয় লিঙ্গের হাতে ছাগল হস্তান্তর করেন জেলা প্রশাসক হাবিবুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিয়া শারমিন, জেলা সমাজ অধিদপ্তরের উপপরিচালক কাজী মুহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদি হাসান, বেতাগী পৌর মেয়র গোলাম কবির, সহকারী কমিশনার মেহেদী হাসান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিয়াউর রহমান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের অবহেলিত এই তৃতীয় লিঙ্গের গোষ্ঠী তারা কারও কোন সহযোগিতা পায়না। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের স্বচ্ছলতার জন্য ছাগল বিতরণ করা হয়। এছাড়াও গৃহহীন তৃতীয় লিঙ্গদের প্রত্যেকে বসত ঘর পাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ