Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অশ্লীল ভ্যালেন্টাইন দিবস সরকারি ভাবে নিষিদ্ধ করুন -আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৭ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, প্রতিবছর বিশ্ব ভ্যালেন্টাইন দিবসের নামে নগ্নতা বেহায়াপনা আশঙ্কা জনক হারে বৃদ্ধি পাচ্ছে। পশ্চিমা অমুসলিম দেশ থেকে আমদানি করা ইহুদি নাসারাদের অপসংস্কৃতি মুসলিম নারী পুরুষ সমর্থন করতে পারে না। এধরনের দিবস পালন ইসলাম সমর্থন করে না।
তিনি বলেন, ঈমান বিধ্বংসী এনির্লজ্জ দিবসে যুবক যুবতীরা বিবাহ বহির্ভূত অবৈধ যৌনাচারে লিপ্ত হয়। মানব জাতির চরিত্র ধ্বংস করে তাদেরকে জাহান্নামে পাঠানো শয়তান ও তার দোসরদের পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হলো বিশ্ব ভালোবাসা দিবস। নগ্নতা ও চরিত্র ধ্বংস কারি এ ভালোবাসা দিবসের বেহায়াপনা আইন করে বন্ধ করার দাবি জানান তিনি।
গতকাল বিকেলে রাজধানীর কামরাংগিরচর মাদরাসায় দলের নেতাকর্মী ও শিক্ষকদের এক বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, প্রচারসম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা আকরাম হোসাইন,মাওলানা মাহবুবুল্লাহ, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আবুল হাসান কাসেমী, মাওলানা জসিমউদদীন, মাওলানা মাসুদুর রহমান ও মাষ্টার শরিফুল ইসলাম।



 

Show all comments
  • shirajumazumder ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৬ পিএম says : 0
    Drawing attention of All High Command of government Access of every thing is bad. Stupidity and shamelessness activity are totally dislike from our religion . For the safe from sin , Be kind and keep it bellow tolerance. It will not criticized despite of this respect the matter
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ