Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীর চিকিৎসার খরচ যোগাতে চট্টগ্রামে পিকআপ চুরি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৫ পিএম

পুলিশ চট্টগ্রামের খুলশী থানার টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে পিকআপ চুরির অভিযোগে মো. আসিফ করিম রনি (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে। পুলিশ বলছে, স্ত্রীর চিকিৎসার খরচ মেটানো ও নিজের মোটরসাইকেল কেনার শখ পূরণের জন্য গাড়িটি চুরি করেছিল আসিফ। আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।তিনি বলেন, গত ৮ ফেব্রুয়ারি ভোর চারটার দিকে খুলশী থানার টাইগারপাস এলাকার পি-ডব্লিউ কলোনির মসজিদের সামনে পাকা রাস্তার উপর থেকে আবু তাহের নামে একজনের একটি মিনি পিকআপ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আবু তাহের খুলশী থানায় মামলা দায়ের করেন।

ওসি আরও বলেন, মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আসিফকে টাইগারপাস থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য মতে কর্ণফুলী থানার ফকিরনিরহাট বাছা কোম্পানির গ্যারেজ থেকে চোরাই পিকআপটি উদ্ধার করা হয়েছে। আসিফের বরাতে তিনি বলেন, তার স্ত্রী অসুস্থ, চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এছাড়া তার দীর্ঘদিনের শখ ছিল মোটরসাইকেল কেনার। তাই স্ত্রীর চিকিৎসা ও মোটরসাইকেল কেনার টাকা যোগাড় করার জন্য সে গাড়িটি চুরি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ