Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্তানদের নামে মসজিদ নির্মাণ করলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৭ পিএম

চলচ্চিত্রে কাজ করলেও ব্যক্তিগত জীবনে ইসলামিক জীবন-যাপন করেন অনন্ত জলিল। এবার তার দুই সন্তানের নামে মসজিদ নির্মাণ করলেন ঢাকাই সিনেমার এই নায়ক। মসজিদটি তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুরে নির্মাণ করেছেন তিনি। গতকাল (১১ ফেব্রুয়ারি) নবনির্মিত এই মসজিদে জুমার নামাজের মাধ্যমে তা উদ্বোধন করা হয়েছে।

অনন্ত জলিল ও তার স্ত্রী নায়িকা (বর্ষার) দুই ছেলে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিলের নামে মসজিদের নাম রাখা হয়েছে ‘আরিজ আবরার জামে মসজিদ’। কোটি টাকা ব্যায়ে নান্দনিক এই মসজিদের একটি ভিডিও প্রকাশ করেছেন অনন্ত জলিল। মসজিদটি উদ্বোধন শেষে মানুষের মাঝে খাবার বিতরণ করেন অনন্ত জলিল। এ সময় অনন্ত জলিলের সঙ্গে ছিলেন তার স্ত্রী নায়িকা বর্ষা, তাদের সন্তানেরা ও গ্রামবাসী।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘মসজিদের নির্মাণকাজ গত বছরই শেষ হয়েছিল। তবে তুরস্কে ছিলাম। এর ফলে মসজিদটি উদ্বোধন করতে যেতে পারছিলাম না। তাই তুরস্ক থেকে ফিরে এসেই গতকাল আমার পরিবার নিয়ে মসজিদটি উদ্বোধন করলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে দীর্ঘদিন ধরেই সিনেমার পর্দায় দেখা যাচ্ছে না অনন্ত জলিলকে। সম্প্রতি ইসলাম নিয়ে ‘দিন: দ্য ডে’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন ইরানের মূর্তজা অতাশ জমজম। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অনন্ত নিজেও। এছাড়া অনন্ত জলিল নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামে একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ