Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার গানের প্রতিযোগিতার বিচারক রিয়াজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৭ পিএম

রিয়াজ জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা হিসেবেই সুপরিচিতি। সিনেমার পাশাপাশি তার রয়েছে নাটকে অভিনয়ের অভিজ্ঞতা। পাশাপাশি তিনি বিচারকের ভূমিকায়ও কাজ করছেন। তিনি এবার বিচারক হলেন গানের প্রতিযোগিতার। স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’য় আজ (১২ ফেব্রুয়ারি) থাকছে ‘ভ্যালেন্টাইন স্পেশাল’ পর্ব। আর রিয়াজ এই বিশেষ পর্বে অতিথি বিচারকের আসন অলংকৃত করবেন।

এ প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘গানের প্রতিযোগিতায় গানের লড়াই হবে-এটাই স্বাভাবিক। তবে ‘স্কয়ার সুরের সেরা’ আমাকে মুগ্ধ করেছে আরো নানাভাবে। আজকাল যেখানে শিল্পীদের নিয়ে ট্রল বা রোস্ট করা অনেকের জন্য অভ্যাসের বিষয় হয়ে দাঁড়িয়েছে, সেখানে এ অনুষ্ঠানে শিল্পীদের যেভাবে সম্মান দেয়া হয়, বাংলা গান নিয়ে যেভাবে চর্চা করা হয়, আমি মুগ্ধ। পুরো টিমের ইতিবাচক মনোভাব, মূল বিচারকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এই আয়োজনটিকে ভিন্ন এক মাত্রা দিয়েছে।’

জানা গেছে, ‘স্কয়ার সুরের সেরা’র ভ্যালেন্টাইন পর্বে আরো অংশ নিয়েছেন স্কয়ার গ্রুপের জয়প্রকাশ, জুঁই, আনোয়ার, কাবির, অসিত, মমতাজ, সৌমিত, সোহেল রানা, মিলন, আল সাদিদ। তাদের সঙ্গে চিত্রনায়ক রিয়াজ নাচও করেছেন এ অনুষ্ঠানে। অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্বে থাকছেন এ সময়ের জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ। আর প্রযোজনায় অজয় পোদ্দার।

উল্লেখ্য, ‘স্কয়ার সুরের সেরা’ প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এসআই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ আছেন। অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ