Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরুলিয়ায় আজ ‘কনসার্ট ফর পাওমুম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৩৮ পিএম

বান্দরবানের ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিশুদের জন্য স্কুল নির্মাণসহ উন্নত ভবিষ্যৎ নিশ্চিত করতে অর্থায়নের অংশ হিসেবে আজ (১২ ফেব্রুয়ারি) বিকেলে আশুলিয়ার বিরুলিয়ায় অনুষ্ঠিত হবে চ্যারিটি শো ‘কনসার্ট ফর পাওমুম’। কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে ঝিড়ঝিড়, থার্ড স্পেস এবং টিম পাওমুম।

কনসার্টে অংশ নিচ্ছে: জলের গান, কার্নিভাল, রণপা, আইনুস মহল্লা, ফিরোজ জং এবং বক্ররেখা। এছাড়া থাকছে পাওমুমের শিশুদের আঁকা ছবি সহ নানা আয়োজন। ‘দ্য মার্কেট প্লেস’ নামক পার্ক রেস্টুরেন্টে এর ‘থার্ড স্পেস’ এ হচ্ছে এই কনসার্টটি। যা আশুলিয়ার বিরুলিয়ায় অবস্থিত।

আয়োজকরা সম্প্রতি এক বিবৃতিতে বলেন, ‘এটি শুধু মাত্র একটি সংগীত আয়োজন নয়, প্রায় ১০০ টি মুরং শিশুর শিক্ষার আলো জ্বালবার একটি সংগ্রাম। এই যুদ্ধে সামিল হয়েছি আমরা অনেকেই, নিজেদের সাধ্য মত। আপনিও পাশে দাঁড়াতে পারেন পাহাড়ে শিক্ষার আলো জ্বালবার এই সংগ্রামে।’

কোভিডকালীন সকল নিয়ম কানুন মেনে মাত্র ১০০ আসন বরাদ্দ রয়েছে আয়োজনটিতে। কনসার্টের প্রতিটি টিকেটের মূল্য ৫০০ টাকা মাত্র। এছাড়াও এই কনসার্ট শো অনলাইনেও দেখা যাবে, অনলাইন টিকেটের দাম ২৫০ টাকা। টিকেটের জন্যে যোগাযোগ করা যাবে ০১৭২৭৩২৩০২৫ নাম্বারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শনাক্ত

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ