Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবুর কবরে শ্রদ্ধা জানালেন নব নিযুক্ত সিডিএ’র বোর্ড সদস্য ফারুক

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০৩ পিএম

আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি’র কবরে শ্রদ্ধা জানালেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)'র নব নিযুক্ত বোর্ড সদস্য মোহাম্মদ ফারুক। গতকাল শুক্রবার বিকালে আনোয়ারা হাইলধরস্থ গ্রামের বাড়ির কবরে এ শ্রদ্ধা নিবেদন করেন। এসময় খতমে কোরআন ও মিলাদ মাহফিল ও করা হয়।
শ্রদ্ধা নিবেদকালে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ মালেক, হাইলধর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কলিম উদ্দীন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নুরুল আবছার তালুকদার, নাজিম উদ্দিন হায়দার চৌধুর, মো ফোরকান, যুবলীগ নেতা এমএ মালেক,এম.নজরুল ইসলামসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা কর্মী।
পরে মো. ফারুক বলেন, সরকোরের উন্নয়নমূলক কাজে সহযোগীতা করতে আমােক চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ( সিডিএ)’র বোর্ড সদস্য নিযুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় দায়িত্ব পালনে তিনি সবার সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ