Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার অটোরিকশাকে ধাক্কা মেরে ফের আলোচনায় সিলেটের লেডি বাইকার রিয়া !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১০ পিএম

এবার এক সিএনজি চালিত অটোরিকসাকে ধাক্কা মেরে আলোচনায় এসেছেন সিলেটের লেডি বাইকার’ রিয়া। এই মুর্হুতে সবচেয়ে আপডেট কয়েক লাখ টাকা দামের ‘আর ওয়ান ফাইভ’ মডেলের মোটরসাইকেল চালান তরুনী রিয়া। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় সিএনপিকে ধাক্কা মারার ঘটনাটি ঘটেছে নগরীর দরগাহ গেইট এলাকায়। সিএনজিচালিত অটোরিকশা চালকের দাবি, লেডি বাইকার রিয়া বেপরোয়াভাবে বাইক চালিয়ে সিএনজিচালিত অটোরিকশার পেছনে ধাক্কা দেন। এতে অটোরিকশার ক্ষতি হয়। একই সাথে তার বাইকেরও ক্ষতি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশ ও স্থানীয় লোকজনদের কারণে এবার জনতার হাত থেকে রক্ষা পান লেডি বাইকার রিয়া। এ সময় রিয়া নিজের পরিচয় দিয়ে চিৎকার করে বলেন, 'এটা কি পসিবল ? বাইক সিএনজির ক্ষতি করবে।

এই দেখেন আমার বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে-বলে জনতাকে বাইকের সেইটের কিটি ভাঙা টুকরো দেখান।' এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা হয় রিয়ার বিরুদ্ধে। সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায়কে গত ২ ডিসেম্বর ১০ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট। নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় এলাকার বাসিন্দা রিয়া রায়। অনলাইন জগতে লেডি বাইকার নামে পরিচিত তিনি। তরুণীদের মোটরসাইকেল চালাতে তিনি উদ্ধুদ্ধ করেন ভিডিও বার্তায়। নিজে টিকটক ভিডিও তৈরি করে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তার বয়ফ্রেন্ড আরমান সামিকে নিয়ে মাদক কারবারে নামার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এক সময় পুলিশের হাতে তার বয়ফ্রেন্ড গ্রেফতার হন। প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় রিয়া ও তার বয়ফ্রেন্ড সামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ