Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০২ পিএম

ঢাকা-চট্টগ্রামে ডাকাত ও ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে দেশিয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার এ তথ্য দেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া।গ্রেফতারকৃতরা হলেন- মো.হাসান মাহমুদ (৪০), মো. আনোয়ার হোসেন সোহাগ (৩৫), মো. আব্দুল মতিন (৫০), মিদুল ইসলাম হামজা (২২), সুমন আল হাসান ওরফে মো. সুমন (২৬), মো. রনা (৩০) ও মো. বাবলু ওরফে বাবুল (২৭)।

ওসি আবুল কাসেম ভূঁইয়া বলেন, দেওয়ানহাট মোড়ের পোস্তার পাড় জামে মসজিদের সামনে থেকে ডাকাতি করার উদ্দেশ্যে দেশিয় অস্ত্রসহ অবস্থান করার সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়। রাতেই নগরের আকবরশাহ ও হালিশহর থানা এলাকায় অভিযান চালিয়ে চক্রের আরও ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি স্টিলের টিপ ছোরা, ১৪টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল, একটি মানিব্যাগ ও নগদ ১৫ হাজার ৭০০ টাকা (ছিনতাইকৃত) উদ্ধার করা হয়েছে।

ছিনতাইকারীরা ঢাকা, নোয়াখালী, লক্ষীপুর সহ দেশের বিভিন্ন জেলা থেকে এসে ডাকাতি ও ছিনতাই করে আসছে। সাতজনের মধ্যে দুইজনের বাড়ি চট্টগ্রামে। তারা নগরের রাস্তা, বাসে ও সিএনজি অটোরিকশায় ছিনতাই করতো। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। সাতজনের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ