Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ২:৫৮ পিএম

উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ঐতিহ্যবাহী বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ পর্ব শেষ হয়েছে বৃহস্পতিবার। আইনজীবী সমিতি ভবনে সকাল ৯ থেকে বিকেল ৫ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়েছে। এবারের নির্বাচনে ১১ পদের বিপরীতে দুটি প্যানেলে ২২ জন এবং সভাপতি হিসাবে একজন স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

সকাল থেকেই আওয়ামী লীগ ও বিএনপির সমর্থিত দুই দলের আইনজীবীরা তাদের সমর্থকদের নিয়ে আইনজীবী সমিতি ভবন প্রাঙ্গণে জড়ো হয়ে দলীয় প্রার্থীদের জন্য ভোট প্রদানের জন্য প্রচারণা চালান।

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করতে ঢাকা থেকে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও তার স্ত্রী, বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সদস্য ও বরিশালের সাবেক পিপি গোলাম আব্বাস চৌধুরী দুলাল সহ আওয়ামী লীগপন্থী আইনজীবীরা।
অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য, কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ম সম্পাদক, সাবেক এমপি ও বিসিসি মেয়র মুজিবুর রহমান সারোয়ার, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সুপ্রিমকোর্ট বারের সদস্য গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল বরিশালে পৌঁছে ভোট দিয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. আফজালুর করিম জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সব ধরনের ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। সকলকে একটি শান্তিপূর্ণ ভোট উপহার দিতে পারবো। ভোটারদের সুবিধার্থে এবার ৮ টি বুথে ভোট প্রদানের ব্যবস্থা করা হয়। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ