Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈল ও হরিপুর সীমান্তে জমি জমার বিরোধে নিহত ১, আহত ৩০

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ও হরিপুর সীমান্তে জমিজমার বিরোধে নিহত-১ এবং আহত হয়েছে কমপক্ষে ৩০জন। সরেজমিনে তদন্ত কালে প্রত্যক্ষদর্শীরা জানান, জমিজমাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় হরিপুর উপজেলার মলানী বাজার উত্তর সোনামতি গ্রামের পূর্বপাশে রাণীশংকৈল ও হরিপুর সীমান্তে রাণীশংকৈল উপজেলার ভরনিয়া মশালডাঙ্গী গ্রামের জবাইদুর রহমান তার ভাড়াটিয়া লোকজন নিয়ে ঘটনা স্থলে গিয়ে জমিদখল করার সময় প্রতিপক্ষ শাজাহান আলী মিলু সহ তার লোকজন বাধাঁদিলে একপর্যায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে শাজাহান আলী মিলু (৬০) গুরতর জখম হয় এবং পরে মারা যায়। সেই সাথে সোনামতি গ্রামের সাইফুদ্দীনের ছেলে ইমরান (২৫), মতিউর রহমান (৩০)সহ আহত হয়েছে ৩০ জন। তাদের আহত অবস্থায় ঠাকুরগাঁও ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ নাহিদ হাসান বলেন, উভয় পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ওসি রেজাউল করিম সহ দ্রুতগতিতে ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। হরিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কদ্দুস জানান, মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। তবে আসামীরা গাঁ ঢাকা দিয়েছে, খুব তাড়াতাড়ি আসামীদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ