Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ছোট ভাইয়ের খুনি বড় ভাই গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১৯ পিএম | আপডেট : ৯:১৯ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২২

খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের পাচানী গ্রামের ইসরাইল মোল্লা হত্যাকান্ডের মূলহোতা তার বড় ভাই ইউপি সদস্য ইন্তাজ মোল্লাকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশ।

রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন জানান, বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ এবং থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় ইন্তাজ মোল্লাকে আটক করা হয়। গোপালগঞ্জের ভাটিয়াপাড়া এলাকার এক আত্মীয় বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটকের পর র‌্যাব সদস্যরা ইন্তাজ মোল্লাকে থানা পুলিশের কাছে সোপর্দ করে। আটক ইন্তাজ মোল্লাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদ শেষে আসামির বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। গত মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি বিকেল ইউপি সদস্য ইন্তাজ মোল্লা (৬০) তার ছেলে সোহাগ (২৫) সহ আরেক ভাই মারুফ মোল্লা আপন ভাই ইসরাইল মোল্লার ওপর হামলা করে। মৃত্যু নিশ্চিত হওয়া পর্যন্ত তারা বাঁশের লাঠি দিয়ে বেধড়ক আঘাত করতে থাকে। এক পর্যায়ে ইট দিয়ে ইসরাইল মোল্লার মাথার অর্ধাংশ থেঁতলে দেয়। ঘটনাস্থলে স্ত্রী খাদিজা পারভীন পৌঁছে ডাক চিৎকার করতে থাকলে এলাকাবাসী এগিয়ে এলে ঘাতকরা পালিয়ে যায়। দ্রুত ইসরাইল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ইউপি সদস্যসহ ৩ জনের নামে মঙ্গলবার রাতে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী খাদিজা পারভীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ