Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হরিরামপুরে মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় এক বাবাকে কুপিয়ে হত্যা করেছে বখাটেরা। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার মাচাইনবাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বিল্লাল হোসেন (৩৯) শিবালয় উপজেলার কাককোল গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। তিনি মাচাইন বাজারের টেইলার্স ব্যবসায়ী ছিলেন। কুপিয়ে হত্যা ঘটনায় জড়িত সন্দেহে আরিফ, দুলাল ও চিত্ত নামে তিনজনকে আটক করা হয়েছে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, টেইলার্স ব্যবসায়ী বিলালের মেয়েকে দীর্ঘদিন ধরে সুমন নামে এক কলেজছাত্র উত্ত্যক্ত করে আসছিলো। বখাটে সুমন একই গ্রামের একলাস মাদবরের ছেলে। এরমাঝে কয়েকবার বিয়ের প্রস্তাবও দেয় সে। অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় বিলালকে হুমকি দেয় সুমন ও তার সঙ্গীরা।

ধারণা করা হচ্ছে এরই জেরে বুধবার রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে মাচাইনবাজার এলাকায় বিলালকে কুপিয়ে হত্যা করে সুমন ও তার বন্ধুরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সুমনের এক বন্ধুসহ তিন জনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে সুমন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ