Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় ৪৮১ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৭ পিএম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার আগের ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় বিভাগের আট জেলায় তারা শনাক্ত হন। বিভাগীয় সহকারী স্বাস্থ্য পরিচালক ডা. নাজমা আক্তার জানান, ২৪ ঘণ্টায় বিভাগের রাজশাহীতে ৭১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে ৭৩ জন, জয়পুরহাটে ২৮ জন, বগুড়ায় ৩৪ জন, সিরাজগঞ্জে ৮৬ জন এবং পাবনায় ১৬২ জন নতুন রোগী শনাক্ত হন। ওই ২৪ ঘণ্টায় বিভাগে করোনা পজিটিভ অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৮৭০ জন।
অপরদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তারা মারা যান। ২৪ ঘণ্টায় রাজশাহী, নাটোর ও নওগাঁর একজন করে রোগী মারা গেছেন। এরমধ্যে নাটোর ও নওগাঁর রোগী করোনা পজিটিভ ছিলেন। রাজশাহীর রোগী মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে। মৃত তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী।
গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন সাতজন রোগী ভর্তি হয়েছেন। ছাড়পত্র পেয়েছেন ছয়জন। বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে মোট রোগী ছিলেন ৫৮ জন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ