Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুররে নব নির্বাচিত ১৩টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫০ পিএম

ফরিদপুরের মধুখালী ও সদরপুর উপজেলার নবনির্বাচিত ১৩ টি ইউনিয়নের চেয়ারম্যানদের শপথ গ্রহণ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত হয়।

বিকেলে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জনাব আসলাম মোল্লা এর সভাপতিত্বে, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মধুখালী উপজেলার ০৪ জন ও সদরপুর উপজেলার ০৯ জন ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক জনাব অতুল সরকার।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব এ্যাড. সুবল চ্ন্দ্র সাহা, জেলা নির্বাচন কর্মকর্তা জনাব হাবিবুর রহমান, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আশিকুর রহমান, সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তারেক মাহমুদ প্রমূখ।

নবনির্বাচিত চেয়ারম্যান গণদের শপথ বাক্যে পাঠ করানো বিষয়গুলো বাস্তবে প্রয়োগ/মেনে চলে তাহলে ইউনিয়ন গুলোর উন্নতি উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে জেলা প্রশাসক তার বক্তব্যে উল্লেখ করেন। তিনি আরও বলেন আপনারা আজ থেকে দলমত নির্বিশেষে সকল জনগণের কল্যাণের জন্য কাজ করে আপনার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করবেন বলে আশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ