Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় সারাদিন সূর্য্যের দেখা মেলেনি, ফাঁকা রাস্তাঘাট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৪ পিএম

সাগরে লঘুচাপের প্রভাবে খুলনায় মেঘাচ্ছন্ন আকাশে সারদিন সূর্য্যের দেখা মেলেনি। দু এক জায়গায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি হয়েছে। শীতের তীব্রতা অতোটা না থাকলেও প্রয়োজন ছাড়া মানুষকে রাস্তায় নামতে দেখা যায়নি। রাস্তাঘাট এক প্রকার ফাঁকা রয়েছে। দূর্ভোগে পড়তে হয়েছে খেটে খাওয়া সাধারণ মানুষকে। রিক্সা ও ইজিবাইকসহ থ্রি হুইলার বাহনগুলোকে রাস্তার মোড়ে মোড়ে যাত্রীদের অপেক্ষায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।
এদিকে, আবহাওয়ার ছুঁতো দিয়ে বাজারে তরিতরকারির দাম খানিকটা বেড়েছে। ফুলকপি কেজিতে ৫ টাকা বেড়ে ৪৫ টাকা, সিম ১০ টাকা বেড়ে ৩০ টাকা, পাতা কপি ৫ টাকা বেড়ে ২০ টাকায় বিক্রি হচ্ছে।
খুলনা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল আজাদ জানান, আগামী ২/৩ দিন এমন আবহাওয়া বিরাজ করবে। খুলনাঞ্চলের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ