Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার পিও পরিদর্শনে পুলিশ সুপার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৬ পিএম

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রেমঘটিত বিরোধের জেরে মো. শাহেদ শেখ (১৭) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান (বিপিএম-সেবা)। বুধবার (৯ ফেব্রুয়ারী) তদন্তের অংশ হিসেবে উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামে হত্যাকান্ডের ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ সুপার। এ সময় নিহত শাহেদ শেখের মা শিল্পী বেগম, দাদী রাহেলা বেগম, ফুফা লিটন খানসহ আশপাশের লোকজনের সাথে হত্যাকান্ডের প্রকৃত ঘটনা জানার জন্য কথা বলেন। হত্যাকান্ডের সাথে জড়িত মামলার বাকি আসামীদের গ্রেপ্তার করতে মামলার তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেন।

পরিদর্শনকালে সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান, টগরবন্দ ইউপি চেয়ারম্যান মিয়া আসাদুজ্জামান, মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের পানাইল গ্রামের জসীম শেখের স্কুল পড়ুয়া মেয়ের সাথে শাহেদের প্রেমের সম্পর্ক আছে এমন সন্দেহে ওই ছাত্রীর চাচাতো ভাই লাদেন শেখ বিষয়টি নিয়ে শাহেদকে জিজ্ঞাসাবাদ এবং কথা-কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে গত ৩০ জানুয়ারি। এর জের ধরে লাদেন শেখ প্রতিশোধ নিতে ইব্রাহিমসহ আরো কয়েকজন শাহেদের বাড়ির সামনে ওইদিন তার ওপর বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে শাহেদ মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৩০ জানুয়ারি রাতে মারা যায়। শাহেদ আলফাডাঙ্গা উপজেলার অনির্বাণ প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শনের বিষয়টি নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান গণমাধ্যম কে বলেন, এ ঘটনায় নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে গত ৩১সামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ