Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ,থানায় মামলা

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদ্দাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে প্রথমে প্রেম অতঃপর বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী(১৫) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার (৯ ফেব্রুয়ারী) এব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় ধর্ষক শিখর(২০) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের লাখিরচর গ্রামের শুকুর মিয়ার ছেলে শিখর ( ২০ ) দীর্ঘদিন যাবৎ প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করে আসছিলো একই গ্রামের স্কুল পড়ুয়া কিশোরী (১৫) কে। সর্বশেষ গত ৭ ফেব্রুয়ারী রাত ৮ টা হইতে ৯ টার মধ্যে বাদীর বসত বাড়ীর পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে ধর্ষন করে ওই যুবক।

পরে বিষয়টি জানাজানি হলে মেয়ের স্বজনরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে ছেলের পরিবারকে বিষয়টি জানান। কিন্তু ছেলের পরিবার বিষয়টি কর্নপাত না করে বিভিন্ন টালবাহানা দেখালে মেয়ের মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, প্রেমের ফাঁদে ফেলে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। আমরা আসামীকে আটকের চেষ্টা চলছে। ভিকটিমের ধর্ষণ ও বয়স সংক্রান্তে ডাক্তারী পরীক্ষার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ