Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৫ পিএম

খুলনায় ৬০ বোতল ফেন্সিডলসহ গ্রেফতার ঝিনাইদহের নাসিমা বেগম নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকালে খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহীদুল ইসলাম এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামী পলাতক ছিল। নাসিমা বেগম ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার দরগা আড়পাড়া এলাকার মোহাম্মদ মাসুদ শেখ এর স্ত্রী।
আদালত সূত্র জানান, ২০১৬ সালের ৩১ জুলাই হরিণটানা থানার এস আই মোঃ আরিফ হোসেন গল্লামারী বাজার এলাকায় অভিযান করছিলেন। এসময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন নগরীর জিরো পয়েন্ট সংলগ্ন বিসমিল্লাহ স্টোরের সামনে ব্যাগ হাতে এক নারীর অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে তিনি সেখানে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে নাসিমা বেগম পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ওই নারীর হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। ওইদিন হরিণঘাটা থানা এস আই আরিফ হোসেন বাদী হয়ে হরিনটানা থানায় মাদক আইনে মামলা করেন। একই বছরের ৩১ আগস্ট হরিণঘাটা থানার এসআই সাব্বির হোসেন এ মামলায় নাসিমা বেগমকে আসামি করে আদালতে একটি অভিযোগপত্র দাখিল করেন। মামলা চলাকালীন ১০ জন সাক্ষীর মধ্যে ৯ জন সাক্ষ্য দিয়েছেন। আসামি নাসিমা বেগমের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানাজারি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ