Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে ১৬সাংবাদিককে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা চেক প্রদান করলেন ফজলে করিম এমপি

রাউজান(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১৮ পিএম

রাউজানে কর্মরত ১৬জন সংবাদ কর্মিকে প্রদান করা হল প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা চেক।তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধিনে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট থেকে করোনাকালীন মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এসব চেক তুলে দেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।বুধবার বেলা ১ টায় উপজেলা পরিষদের কনফারেঞ্চ রুমে ১৫ সাংবাদিকের হাতে ১০ হাজার করে এসব চেক তুলে দিয়ে ফজলে করিম এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাংবাদিকদের ভালবাসেন,তিনি সাংবাদিকদের খোজঁ খবর রাখেন।আজ রাউজানের উপজেলা প্রতিনিধিদের তিনি আর্থিক চেক প্রদান করে সম্মানিত করলেন।বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সেটি আবার প্রমান করলেন মপস্বল সংবাদকর্মিদের চেক প্রদানের মাধ্যমে।

সাংসদ আরো বলেন আমার দীর্ঘ রাজনীতিক জীবনে রাউজানে সাংবাদিকদের সবসময় পাশে পেয়েছি।তাদের বস্তুু নিষ্ট লেখনীর মাধ্যমে দেশের গন্ডী পেরিয়ে বহির্ঃবিশ্বেও রাউজানের সুনাম উজ্জল হয়েছে।রাউজান প্রেসক্লাব সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার জোনানায়েদ কবির সোহাগ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব,রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ,ওসি আবদুল্লাহ আল হারুন,পিআইও নিয়াজ মোর্সেদ।প্রদত্ব চেক গ্রহন করেন সাংবাদিক মীর আসলাম,শফিউল আলম,জাহেদুল আলম,এম বেলাল উদ্দিন,প্রদিপ শীল,তৈয়ব চৌধুরী,জয়নাল আবেদীন,জাহাঙ্গীর নেওয়াজ,সাহেদুর রহমান মোরসেদ,নেজাম উদ্দিন রানা,রমজান আলী,কামাল উদ্দিন, হাবিবুর রহমান,কামরুল ইসলাম বাবু,আমির হামজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ