Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের ফটিকছড়িতে গাড়ি চাপায় ২ স্কুল ছাত্রী নিহত প্রতিবাদে সড়ক অবরোধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে পালানোর সময় ধানবোঝাই চাঁদের গাড়ির (যাত্রীবাহী জিপ) চাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাইন্দং ইউনিয়নের বাসিন্দা আবুল বশরের মেয়ে মিশু আকতার (১৬) ও মোহাম্মদ লোকমানের মেয়ে নিশা মনি (১৮)। তারা পাইন্দং হাইদচকিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। ফটিকছড়ি থানার উপপরিদর্শক মো. আলমগীর জানান, চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ির সিএন্ডবি মাঠ সংলগ্ন এলাকায় দুর্ঘটনায় ২ ছাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর সড়কে গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ করেন স্থানীয়রা। এসময় একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ লোকজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাফিক পুলিশের তিনজন সদস্য পাইন্দং পেলাগাজীর দিঘীর পাশে রাইস মিলে ধান বহনকারী একটি চাঁদের গাড়িকে ধাওয়া দেয়। চালক গাড়ি নিয়ে দ্রুত পালানোর সময় দুই ছাত্রীকে চাপা দিয়ে উল্টে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ