Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৫ ভাইয়ের ঘাতক সেই পিকআপটি আটক করেছে পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৪ এএম

কক্সবাজারের চকরিয়া ডুলাহাজারা এলাকায় গাড়ি চাপায় ৫ ভাই নিহতের ঘটনায় ঘাতক পিকআপটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ। গতকাল মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় ডুলাহাজারা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড রংমহল এলাকা থেকে চট্ট মেট্রো-ন ১১-৪৭৪০ নম্বরের আলু বোঝাই পিকআপটি জব্দ করা হয়েছে বলে জানান মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সাফায়াত হোসেন।

তিনি জানান, যেহেতু পিকআপটি পাওয়া গেছে, এর সূত্র ধরেই ঘাতক চালককে খুঁজে বের করা হবে।
উল্লেখ্য, কক্সবাজারের চকরিয়ায় বাবার জন্য শ্রাদ্ধ দিয়ে বাড়ি ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় ৫ ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।
ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, দশ দিন আগে বাবা সরোজ সুশীল মারা যান। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ছিলো তার শ্রাদ্ধ। ধর্মীয় রীতি অনুযায়ী আজ ভোর ৫টার দিকে তার সাত ছেলে ও মেয়ে শ্রাদ্ধ করতে হাসিনা পাড়া রাস্তার মাথায় যান। শ্রাদ্ধ শেষে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন তারা। এ সময় একটি দ্রুতগামী পিকআপ এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ৪ ভাই মারা যান। এছাড়া বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তাদের আরো এক ভাই।
নিহতরা হলেন- মালুমঘাট এলাকার সুরেশ চন্দ্র সুশীলের (মৃত) ছেলে ডা. অনুপম সুশীল (৪৬), চম্পক সুশীল (৩০), নিরুপম (৪০), দীপক সুশীল (৩৫) এবং স্মরণ সুশীল (২৪)। আহতরা হলেন- রক্তিম সুশীল (৩৫), প্লাবন সুশীল (২৪) ও হীরা সুশীল (২৭)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ