Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই মাসেও সন্ধান মেলেনি সিপিবি নেতার

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

কটিয়াদীতে নিখোঁজের দুই মাস পরেও সন্ধান মেলেনি সিপিবি নেতা ও কৃষক সমিতির সদস্য আব্দুল হাসিম (৬৫)। তিনি উপজেলার চান্দপুর ইউনিয়নের তেতইতলা গ্রামের মৃত শহর আলীর ছেলে। চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন গত বছরের ৭ ডিসেম্বর গ্রামের এক সদস্য প্রার্থীর সঙ্গে উপজেলা সদরে গিয়ে নিখোঁজ হন তিনি। এরপর বহু জায়গায় খোঁজাখুজি করেও হদিস না পেয়ে তার ছোটভাই আব্দুর রহমান এ ঘটনায় কটিয়াদী থানায় সাধারণ ডায়রি করেন। নিখোঁজের প্রায় দুই মাস পার হলেও তার কোন সন্ধান না পাওয়ায় দুঃশ্চিন্তার শেষ নেই হাসিমের পরিবারের সদস্য ও রাজনৈতিক সহকর্মীদের। এদিকে, তার রহস্যজনক নিখোঁজের এ ঘটনা এলাকায় আলোচনার বিষয়ে রূপ নিয়েছে।
উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু জানান, নিখোঁজ আব্দুল হাসিম উপজেলার মানিকখালী আঞ্চলিক শাখার সিপিবির সদস্য ও চান্দপুর ইউনিয়ন কৃষক সমিতির সদস্য ছিলেন। ইউপি নির্বাচন উপলক্ষে তার গ্রামের এক মেম্বার প্রার্থীর সঙ্গে প্রতীক বরাদ্দের দিন উপজেলা সদরে গিয়েছিলেন তিনি। এরপর থেকেই তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছেনা।
কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন বলেন, নিখোঁজ সিপিবি নেতা আব্দুল হাসিমকে উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে। আশা করছি দ্রুত তাকে খোঁজে পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ