Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝিনাইগাতীতে শিক্ষকদের ৩ দিনের প্রশিক্ষণ শুরু

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

শেরপুরের ঝিনাইগাতীতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের আইসিটি বিষয়ে দক্ষতামূলক ৩দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) সহায়তায়, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সি (জাইকা)’র অর্থায়নে প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ।
৩ দিনব্যপি প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি ওয়ারেজ নাইম।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কামাল, একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান তালুকদার ও জাইকা’র উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটেটর শাহিনা আকতার প্রমুখ। প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৪২ জন শিক্ষক শিক্ষিকা অংশ গ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ