Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শহীদ সেনা সদস্য হাবিবুরের বাড়িতে শেখ হাসিনা সেনানিবাসের জিওসি

পটুয়াখালী সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৯ পিএম

গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ী অঞ্চলে সেনাবাহিনীর সাথে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে নিহত পটুয়াখালীর সেনা সদস্য শহীদ হাবিবুর রহমানের নিজ বাড়িতে শহীদের কবরে ফুলেল শ্রদ্ধা, দোয়া মোনাজাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর বরিশাল এরিয়া কমান্ডার, ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের বহালগাছিয়া গাজী বাড়ির সেনা নিকেতনে তিনি ও সফরসঙ্গী হিসেবে বরিশাল সদর দপ্তর স্টেশন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোস্তফা কামাল, লেফটেন্যান্ট কর্নেল সালেহ ও মেজর জাওয়াদসহ অন্যান্যরা উপস্থিত হন।
সেখানে সেনা সদস্যের স্ত্রী, মাতা, পিতা, বড় ছেলে হাসিবুর রহমান, ছোট ছেলে ও সেনা সদস্য হাবিব বিন হাসানের সঙ্গে সময় কাটান ও খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান।
উল্লেখ্য,গত ০২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ আনুমানিক রাত ১০:৩০ ঘটিকায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল এর সাথে সন্তু লারমা সমর্থিত জেএসএস মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান হাবিব শহীদ হন। এসময় তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত এবং একজন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ