Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও চাঁদাবাজ চক্রের ৭ সদস্য র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১৯ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী ও চাঁদাবাজ চক্রের ৭ সক্রীয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে সুইচ গিয়ার চাকু ৩টি ও জিআই পাইপ ২টি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ রিপন (৩১), পিতা-মৃত আব্দুল ছাত্তার, সাং-দিঘিরপাড়, থানা- চাটখিল, জেলা- নোয়াখালী, বতর্মানে শিমরাইল উত্তরপাড়া (সোহেল রানা এর বাড়ীর ভাড়াটিয়া), সিদ্ধিরগঞ্জ, মোঃ রিয়াজ (৩০), পিতা- মোঃ সেলিম, সাং- তন্তর, থানা- শ্রীনগর, জেলা- মুন্সীগঞ্জ, বতর্মানে রসুলবাগ (মানিকের দোকানের পার্শ্বে পাঁচতলা বিল্ডিং এর ২য় তলার ভাড়াটিয়া), সিদ্ধিরগঞ্জ, মোঃ নুর ইসলাম (২৭), পিতা- মোঃ মহাসিন, সাং- তিলককান্দী, থানা- বাঙ্গারামপুর, জেলা- বাক্ষণবাড়ীয়া, বতর্মানে মৌচাক, কয়েল ফ্যাক্টরীর সাথে, সিদ্ধিরগঞ্জ, মোঃ শরিফ (২২), পিতা- মৃত স্বপন মিয়া, সাং- উথরী, থানা- গফরগাঁও, জেলা- ময়মনসিংহ, বতর্মানে আজিবপুর হাউজিং, সিদ্ধিরগঞ্জ, মোঃ আল আমিন (২১), পিতা- মোঃ দয়াল গাজী, সাং- কান্দারগাও, থানা- মেঘনা, জেলা- কুমিল্লা, বর্তমানে কানাপট্টি, সিদ্ধিরগঞ্জ, মোঃ আসিফ (১৮), পিতা- মোঃ আলম হোসেন, সাং- মুক্তিনগর (নাজির ভিলা), সিদ্ধিরগঞ্জ, মোঃ সোহান শেখ (১৮), পিতা- মোঃ শফিকুল ইসলাম, সাং-দক্ষিণ কেবল নগর, থানা- পালং, জেলা- শরিয়তপুর, বতর্মানে মুক্তিনগর (বাকী সাহেবের হোস্টেলের ভাড়াটিয়া), সিদ্ধিরগঞ্জ
সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে সিদ্ধিরগঞ্জে ৩নং ওয়ার্ডে রসুলবাগ ক্যানেল পাড় থেকে তাদের গ্রেপ্তার করে বলে র‌্যাব-১১ থেকে জানানো হয়েছে। তারা আরও জানান, গ্রেপ্তারকৃতরা নারায়ণগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে চাঁদা আদায়, ছিনতাই ও বিশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ