Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে মাদ্রাসায় ‘এক দিন না যাওয়ায়’ ছাত্রকে মারধরের ঘটনায় মামলা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪৭ পিএম

শেরপুরের শ্রীবরদীতে এক দিন মাদ্রাসায় না যাওয়ায় ছাত্রকে বেত দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। আর এ ঘটনায় শ্র‍ীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। মারধরের ঘটনার পর থেকে শিক্ষক আমানুল্লাহ পলাতক রয়েছে।

পিঠে ও হাতে কালসিটে দাগ পড়ে যাওয়া ওই কিশোর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজীরচর ইউনিয়নের পূর্ব খরিয়া গ্রামের নূর হেরা নূরানী তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রের বাবা বলেন, ‘আমার ছেলে নিয়মিত মাদ্রাসায় যেত। পারিবারিক সমস্যার কারণে এক দিন যায়নি। সোমবার মাদ্রাসায় যাওয়ার পর দুপুরে সহকারী শিক্ষক মো. আমানুল্লাহ আমার ছেলেকে তার ঘরে ডেকে নিয়ে বেত দিয়ে বেধড়ক পেটান।
‘তিনি আমার অসুস্থ ছেলেকে হাসপাতালে না নিয়ে বাড়ি পাঠিয়ে দেন। শরীরের জখম দেখে আমি তাকে রাতে জেলা সদর হাসপাতালে নিয়ে যাই। আমি মামলা করব। এমন শিক্ষকের বিচার চাই।’

এই বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী আসিফুল ইসলাম বিজয় বলেন, হুজুর আমারে অনেক মার দিছে। আমি হুজুরের পা ধরেও বলছি আমারে মাইরেন না, তারপরও মারা বাদ দেই নাই। এক পর্যায়ে আমাকে বুকে লাথি মারে।

শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, মাদ্রাসা ছাত্র আসিফের বাবা খলিলুর রহমান খোকন বাদী হয়ে আজ সকালে ওই মাদ্র‍াসার সহকারী শিক্ষক মো. আমানুল্লাহকে আসামী করে মামলা দায়ের করেছে। আমরা ঘটনা শোনার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। আর আসামীকে ধরার জন্য আমাদের অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ