Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মরিচ্চাপ রিভারভিউ কেওড়াপার্কে পাখির অভয়াশ্রম উদ্বোধন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

গাছে গাছে মাটির ভাড় বেঁধে দিয়ে সাতক্ষীরার আশাশুনির মরিচ্চাপ রিভারভিউ কেওড়া পার্কে পাখির অভয়াশ্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার জেলা ও উপজেলা প্রশাসনের পরিকল্পনা ও তত্ত্বাবধানে স্বেচ্ছাসেবী সংগঠন আমরা বন্ধু’র ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পাখির অভয়াশ্রম উদ্বোধন করেন।
এ সময় প্রাণ বৈচিত্র্য রক্ষায় মরিচ্চাপ রিভারভিউ কেওড়া পার্কের গাছে গাছে ১০০টি মাটির ভাড় বেঁধে দেন আমরা বন্ধু’র সদস্যরা। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আশাশুনির নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়ানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহিন সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা শিক্ষা কর্মকর্তা গাজী সায়ফুল ইসলাম, আমরা বন্ধু’র প্রতিষ্ঠাতা এসএম নাহিদ হাসান, সিনিয়র সদস্য গাজী আসাদ, আব্দুল কাদের, ফাহাদ হোসেন, আশাশুনি উপজেলা টিমের সদস্য আহসানউল্লাহ, তন্ময় হালদার, শাহরুল, জাবিবুল্লাহ, সুশান্ত, জুবায়ের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ