Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পূর্বধলায় উত্থাপিত অভিযোগে চেয়ারম্যানের ভিন্নমত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

নেত্রকোনার পূর্বধলায় মুক্তিযোদ্ধাগণের উত্থাপিত অভিযোগের প্রতি ভিন্নমত পোষণ করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।
গতকাল সোমবার দুপুর ১২টায় পূর্বধলা প্রেসক্লাবে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আমি তাদের প্রতি শ্রদ্ধাশীল। মহান মুক্তিযোদ্ধাদের প্রতি অগাধ বিশ্বাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্ধুদ্ধ হয়ে শেখ হাসিনার নেত্রীত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে ১৯৯১ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হই। সেই থেকে অদ্যাবধি পর্যন্ত প্রতিটি আন্দোলন সংগ্রামে অকুতোভয় সৈনিকের ভূমিকায় অবতীর্ণ হয়ে দলকে তৃনমুল পর্যায়ের সুসংগঠিত করেছি। ফলে জনগণ পরপর দুইবার আমাকে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলার চেয়ারম্যান বানিয়েছে। আমি তাদের প্রত্যাশা পূরনে শততা, নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে একটি মহল মুক্তিযুদ্ধাদের ভুল বুঝিয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মনগড়া ৪টি অভিযোগ উত্থাপন করে মানববন্ধন কর্মসূচি, সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।
সংবাদ সম্মেলনে তিনি এ সকল অভিযোগ খন্ডন করে বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো অসত্য ও বিভ্রান্তিকর। আমাকে রাজনৈতিকভাবে ঘায়েল করতে বিএনপি ও জাতীয় পার্টির সময়ে বিভিন্ন পদে আসীন থেকে উক্ত চক্রটি সময় সময় দলীয় নেতাকর্মীদের বিভিন্নভাবে নাজেহাল ও হয়রানি করে আসছে।
সংবাদ সম্মেলন তিনি উত্থাপিত বিষয়ে সুষ্ঠু অনুসন্ধান পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ