Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হামলার বিচার দাবি

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, মারধর ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন উপজেলার চাষিরহাট ইউপির সংরক্ষিত আসনের সদস্য ছালেহা বেগম। গত রোববার সকালে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছালেহা বেগম (৫১) বলেন, গত ৭ জানুয়ারি রাতে বাড়ি ফেরার পথে রথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে মামুনুর রশীদ (৩৭) পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্য ছালেহা বেগমের উপর হামলা চালায়।
এ সময় তার মেয়ে (অন্তঃসত্ত্বা) রোকসানা আক্তার (২৪) বাঁধা দিলে তাকে মারধরের একপর্যায়ে তার তল পেটে আঘাত করে মামুন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রোকসানার পেটে থাকা তিন মাসের বাচ্চা মারা যায়। এ ঘটনায় ছালেহা বেগম বাদী হয়ে মামুনুর রশীদকে বিবাদী করে নোয়াখালী আদালতে মামলা দায়ের করে।
তিনি এ ঘটনার সুবিচার চেয়ে আরো বলেন আমি স্থানীয় ইউপি সদস্য হিসেবে মামুনের স্ত্রীর সাথে ঝগড়া বিবাদের সালিশ করলে তার বিপক্ষে রায় যাওয়ায় মামুন ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ