Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শান্তিপূর্নভাবে সমাপ্ত হলো সিলেট বিভাগের ৮ ইউনিয়নের ভোট গ্রহন, চলছে ফলাফলের অপেক্ষা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২৩ পিএম

সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার একটি ও সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে সোমবার (৭ ফেব্রুয়ারি)। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সম্পন্ন হয়েছেভোট গ্রহণ। ভোট গ্রহণের সময়ে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি। বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়েছে গণনা। সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা নির্বাচন অফিসের বরাতে জানা যায়, এ উপজেলার সাতটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১লাখ ৪২ হাজার ৫৮৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭২ হাজার ১২৭ জন এবং নারী ভোটার ৭০ হাজার ৪৫৮ জন। ইউনিয়নগুলোর মোট ৭১টি কেন্দ্রে এক সঙ্গে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোটগ্রহণকালে ৪ জন রির্টানিং ৭১ জন প্রিসাইডিং এবং ৮১০ জন পোলিং কর্মকর্তা দায়িত্ব পালন করেছেন। সাত ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ২৯৩ জন এবং নারী সদস্য পদে ১০০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির বলেছেন, ইউপি নির্বাচনে ৭ ইউপিতে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। কোথায় কোনো অপ্রীতিকর ঘটনা এখন পর্যন্ত ঘটেনি। এখানে ৩ জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রিট, ৮ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৪ প্লাটুন বিজিবি, পুলিশের ৪টি স্ট্রাইকিং ফোর্স,পুলিশ ফোর্স, র‌্যাব, গোয়েন্দা সংস্থাসহ অন্যান্য বাহিনী মাঠে মোতায়েন রয়েছে। এখানে কোন কারন নেই উৎকুন্ঠার। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন হয়েছে, ফলাফল্ও হবে জনগনের রায়ের ভিত্তিতে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ