Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এশিয়ার মধ্যে অন্যতম বড় শিল্পাঞ্চল ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৬ পিএম

: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এশিয়ার মধ্যে অন্যতম শিল্পাঞ্চল। এটি প্রতিষ্ঠা হলে লাখ লাখ মানুষের কর্মসংস্থান হবে। ইতিমধ্যে দেশের বড় বড় শিল্পগোষ্ঠি কারখানা নির্মাণ কাজ শুরু করেছে। শীঘ্রই উৎপাদনে বেশ কিছু শিল্প প্রতিষ্ঠান।

সোমবার সকাল সাড়ে ১১টায় মীরসরাই উপজেলা ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী এলাকায় আসাদ ক্বারী সড়কে ৮১ মিটার দৈর্ঘ্যের ব্রীজ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফার সভাপতিত্বে এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, উপজেলা নির্বাহী প্রকৌশলী কামরুজ্জামান প্রমুখ।

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আরো বলেন, পরিবেশের যাতে ক্ষতি না হয় সেজন্য ভূগর্ভস্থ পানি না তুলে মেঘনা নদী থেকে পানি এনে কারখানায় ব্যবহার করার উদ্যোগ নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হয়েছে। কোন ষড়যন্ত্র বাংলাদেশের উন্নয়নকে বাধা গ্রস্থ করতে পারবেনা বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ