Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে বাসের ধাক্কায় অটোচালক নিহত

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০০ পিএম

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ে চট্টগ্রাম গামী বিআরটিসি বাসের ধাক্কায় সুভাশ চন্দ্র দাস (৩৯) নামের এক অটোচালক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুর উপজেলার টিপরদী এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

জানা গেছে, চট্টগ্রাম গামী বিআরটিসি (ঢাকা মেট্রো-ব-১৫-৫৮৮৫) বাস উপজেলার টিপরদী এলাকায় সামনে বিপরীত পথে আসা অটো রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোচালক মারা যান। নিহত সুভাশ চন্দ্র দাস টিপরদী এলাকার ভাড়াটিয়া। তিনি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার দক্ষিণ রামখানা গ্রামের মৃত অগন্তী চন্দ্র দাস ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, নিহত সুভাশ চন্দ্র দাস এ লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে মর্গে পাঠানো হয়েছে। পরিত্যক্ত অবস্থায় বিআরটিসি আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের অভিযার চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ