Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোর জেলা বিএনপির ৩ দিনের আলটিমেটাম

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

নাটোর গুরুদাসপুরের বিএনপি নেতা আজিজকে হত্যাচেষ্টাকারীদের ধরতে ৩ দিনের আলটিমেটাম দিয়েছে নাটোর জেলা বিএনপি। গতকাল রোববার বেলা ১১ টার দিকে নাটোর শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এমনই হুঁশিয়ারী ব্যক্ত করেন বিএনপির নেতারা। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, গত ৪ ফেব্রুয়ারি গুরুদাসপুরের ধারাবারিষা এলাকার উদবারিয়া কবরস্থানে ওসমান মন্ডলের জানাজা করে ফেরার পথে যে ১০/১৫ জন ব্যক্তি ধারালো হাঁসুয়া, চাইনিজ কুড়াল, চাপাতি, ছোড়া, ফালা, লোহার জিআইপি পাইপ, হাতুড়ি, কাঠের বাটাম দিয়ে মো. আব্দুল আজিজকে হত্যচেষ্টার জন্য আক্রমন করে, তা অত্যন্ত নেক্কারজনক ও বেদনাদায়ক। আমরা জেলা বিএনপির পক্ষ থেকে এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং ঐ ঘটনার সাথে জড়িত আমিরুল ইসলাম, কাজেম আলী, আব্দুল হান্নান, বাবলু হোসেন, ফারুক হোসেন, রিন্টুসহ ১০/১৫ জনকে অতি শীঘ্রই গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে আরো জানানো হয় গুরুদাসপুর উপজেলা বিএনপি ইতোমধ্যেই মানববন্ধন-বিক্ষোভসহ ৩ দিনের বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে। যদি এর মধ্যে অভিযুক্তরা গ্রেফতার না হয় তবে ৩ দিন পরে জেলা বিএনপি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবো।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, গুরুদাসপুর উপজেলার সাবেক মেয়র ও পৌর আহ্বায়ক মশিউর রহমান বাবলু, গুরুদাসপুর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ওমর আলী শেখ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম শেখ প্রমুখ। উল্লেখ্য, গত শুক্রবার গুরুদাসপুরের ধারাবারিষায় সন্ত্রাসী হামলার ঘটনায় গুরুতর আহত অবস্থায় গুরুদাসপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি মো. আব্দুল জলিল বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ