Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাহমুদের চিকিৎসায় সাহায্যের আবেদন

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

লতিফ মাহমুদ একজন সাংবাদিক। চলনবিল অঞ্চলের অবহেলিত মানুষের কথা দেশবাসীকে জানাতে তিনি বেঁছে নেয় সাংবাদিকতা। সারাজীবন যিনি অন্যের কথা বলতেন, সেই মানুষটি আজ হাত বাড়িয়েছেন নিজের চিকিৎসার জন্য। ১৯৯৪ সালে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক বার্তা পত্রিকায় লেখালেখির মধ্যে দিয়ে সাংবাদিকতা শুরু করেন। দীর্ঘ ২৮ বছরে তিনি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সাংবাদিকতা করেছেন। বর্তমানে তিনি ডেইলি এশিয়ান এজ, দৈনিক দেশকাল ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। ইতোমধ্যে তিনি কয়েকটি বইও লিখেছেন। তার লেখা বইগুলোর মধ্যে রয়েছে, ‘চলনবিলের চন্দনা, গুরনই বারের বানভাসী গণজীবন, জন্মপঞ্জি কাব্য, মাহমুদ গীত’ ইত্যাদি
সাংবাদিক লতিফ মাহমুদ কিছুদিন ধরে পাকস্থলিতে ক্যান্সারে আক্রান্ত হয়ে উপজেলার কালিনগর গ্রামে নিজ বাড়িতে পড়ে আছেন। চিকিৎসা করার মতো পারিবারিক সচ্ছলতা নেই তার।
তাই তিনি বাধ্য হয়ে দেশের দানশীল, হৃদয়বান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে নিজ চিকিৎসার জন্য সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।
সাহায্যে পাঠানোর ঠিকানা
লতিফ মাহমুদ
হিসাব নং ৪৯১২২০১০২৪৮৪৬
সোনালী ব্যাংক লি.
সিংড়া শাখা, নাটোর।
মোবাইল ০১৭১৫৬৭২৯৬২ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ