Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অ্যাম্বুলেন্স থেকে ফেন্সিডিল উদ্ধার আটক ৩

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৯ পিএম

 


ঢাকার কেরানীগঞ্জে অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের সময় বিপুল পরিমান ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ সদস্যরা। আজ রোববার সকাল ১০ টায় ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানার বাঘাপুর ধলেশ্বরী টোল প্লাজার পাশে ড্রীম গ্রীন সিটির সামনে থেকে উদ্ধার করা হয়। আটককৃতদের নাম হচ্ছে, মো. কালাম মুন্সী, মো. রাসেল গাজী ও মো. নাজিম উদ্দিন। তাদের কাছ থেকে চারটি বস্তায় মোড়ানো ৬২৫ পিস ফেন্সিডিলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের দাম প্রায় ১৯ লাখ টাকা হবে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।
র‌্যাব-১০ মিডিয়া সেল জানায় সাতক্ষীরা থেকে সীমান্ত পথে পাচার হওয়া বিপুল পরিমান ফেনসিডিল একটি আ্যাম্বুলেন্স করে ঢাকায় প্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা ধলেশ্বরী টোল প্লাজায় আগে থেকেই অবস্থান নেয়। এসময় ফেনসিডিল ভর্তি অ্যাম্বুলেন্সটি টোল প্লাজায় আসলে র‌্যাব সদস্যরা অ্যাম্বুলেন্সটি থামানোর চেষ্টা করলে সেটি দ্রুত গতিতে পালিয়ে যেতে থাকে। এতে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গ্রীন সিটির সামনে থেকে অ্যাম্বুলেন্সটি আটক করে এবং অ্যাম্বুলেন্সে থাকা মাদক ব্যবসায়ী মো. কালাম মুন্সী, মো. রাসেল গাজী ও মো. নাজিম উদ্দিন কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ