Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সদরপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩২ পিএম

ফরিদপুরের সদরপুর উপজেলার সদর ইউনিয়নে গাঁজাসহ দুই গাঁজা ব্যাবসায়ীকে রবিবার( (৬ ফেব্রুয়ারি), গ্রেফতার করেছে সদরপুর থানা পুলিশ ।

এ সময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা, নগদ ৩০ হাজর টাকা এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
মামলার বিবরণে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সদরপুর থানার এস. আই আশরাফ হোসেনের নেতৃত্বে বিশ্ব জাকের মঞ্জিল সরকারি উচ্চ বিদ্যালয়ের পিছনে তার বাড়ি থেকে রবিউল বেপারী (৪৮) ও হাসান মোল্যা (৫০) কে গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দুই মাদক ব্যবসায়ীদের আটক করে কোর্ট চালান করলে বিজ্ঞ আদালত দুই আসামীকে জেলহাজতে প্রেরন করেন। বিষয়টু নিশ্চিত সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার ।
উক্ত মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামের মৃত শাহবুদ্দিন বেপারীর ছেলে রবিউল বেপারী ও চর বিষ্ণপুর ইউনিয়নের জামতলা গ্রামের মেঘলা মোল্যার পুত্র হাসান মোল্যা। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যাবসা করে আসছে এবং এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। মামলা নং ০৩/ তারিখঃ ০৬-০২-২০২২ইং।

এলাকার মুদি দোকানি রমজান, মাছ ব্যবসায়ী রহিম, পাটখড়ি ব্যবসায়ী মকিম, কলেজ ছাত্র আবজাল, কামার সুবিধ মালো,ইনকিলাবকে জানান,এই দুই মাদক ব্যবাসয়ী দীর্ঘদিন যাবৎ গোটা এলাকাকে মাদকের হাট- বাজারে পরিনত করে তুলছে।

তাদের মাদকসহ আটক করায় এলাকাবাসী থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন।

ছবিঃ সদরপুরে মাদকসহ গ্রেফতার দুই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ