Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুল ফল নিয়ে নিহত সেনা সদস্য হাবিবুর রহমানের বাড়িতে ডিআইজি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৪৭ পিএম

বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ি অঞ্চলে সেনাবাহিনীর সাথে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে নিহত সেনা বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে
নিহত হাবিবুর রহমানের বাড়িতে যান শনিবার রাত ১০ টায় বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।
হাবিবুর রহমানের বাড়ি সেনা নিকেতনে প্রবেশ করেই হাবিবুর রহমানের দুই পুত্রকে বুকে জড়িয়ে ধরে সমবেদনা প্রকাশ করেন ডিআইজি। এ সময় এক আবেগ ঘন পরিবেশ তৈরী হয়। দুই সন্তানকে সান্তনা দিয়ে ডিআউজি বলেন, ‘তোমনা একজন শহীদের সন্তান। জাতি তোমাদের এই ত্যাগ শ্রদ্ধার সাথে স্বরণ রাখবে।’ পরে নিহত পরিবারের সদস্যদের নিয়ে হাবিবুর রহমানের কবরে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন। শ্রদ্ধা জানানোর শেষে দোয়া মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহম্মদ মাহফুজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
দোয়া মোনাজাত শেষে বিভিন্ন ধরনের ফল নিয়ে নিহত হাবিবুর রহমানের বাবা,মা , পরিবারের অনান্য সদস্যদের সমবেদনা প্রকাশ করেন ও তাদের সাথে কথা বলেন। এ সময় নিহত হাবিবুর রহমানকে দেশের একজন সূর্য সন্তান হিসেবে অবিহিত করেন ডিআইজি।
উল্লেখ্য গত বুধবার রাতে বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ি অঞ্চলে সেনাবাহিনীর সাথে জেএসএস সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে নিহত হন সেনা বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান। বৃহস্পতিবার রাতে জানাজা ও রাষ্ট্রিয় সন্মান জানিয়ে তাকে বাড়ির আঙ্গিনায় তাকে দাফন করা হয়। হাবিবুর রহমানের পৈত্রিক বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুরে হলেও পটুয়াখালী শহরের ১নং ওয়ার্ড এর বহালগাছিয়ায় তিনি বাড়ি করে স্থায়ি ভাবে পরিবার পরিজন নিয়ে থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ