Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এক বধূর দুই স্বামী, চারদিকে হইচই : গণপিটুনি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫৩ পিএম

সিনেমা কিংবা গল্প নয় বাস্তবে এক বধূ দুই স্বামী। সবাই একই বাসায় থাকেন। ঢাকার সাভারের ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নে দুই স্বামীসহ সেই তরুণীকে আটক করে স্থানীয়রা। এ ঘটনায় গণপিটুনির পর এক স্বামী পালিয়ে যেতে পারলেও আরেক স্বামী আছেন পুলিশ হেফাজতে।

জানা গেছে, সে তরুণী (১৯) গোপনে দুজনকে বিয়ে করেন। ২ স্বামীসহ একইসঙ্গে রাত্রী যাপনও করেন।

স্থানীয়রা বেশ কয়েক দিন ধরে গোপনে নজর রাখেন ওই তরুণীর ওপর। পরে গতকাল শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এলাকাবাসী দুই স্বামীসহ ওই তরুণীকে একটি কক্ষে আটক করেন। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী তাদের গণপিটুনিও দেন। একপর্যায়ে রেজাউল করিম রাজা নামের এক স্বামী কৌশলে পালিয়ে যান। পরে এলাকাবাসী অন্য স্বামী রনি মিয়াসহ ওই তরুণীকে পুলিশে সোপর্দ করেন।

স্থানীয় রাসেল মিয়া জানান, স্থানীয়রা আটকের পর ওই তরুণী দুজনকেই তার স্বামী দাবি করেন। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

ধামরাই থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মফিজুর রহমান মফিজ জানান, এক বধূর দুই স্বামী এমন কথা স্থানীয়রা জানিয়েছেন। এলাকাবাসী এক তরুণ ও এক তরুণীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।



 

Show all comments
  • Mohammed Shah Jahan ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২৫ পিএম says : 0
    o asole ..............
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ