Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বৌদ্ধ ভিক্ষু হত্যাকারী সন্দেহে আটক

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

খাগড়াছড়ির গুগুড়াছড়ি ধর্মসুখ বৌদ্ধ বিহারের অধ্যক্ষ বিশুদ্ধ মহাথেরোর হত্যাকারী সন্দেহে গ্রেফতার হওয়া রূপায়ন চাকমাকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। গত শুক্রবার বিকেলে খাগড়াছড়ি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক সুজন গ্রেফতার হওয়া রূপায়ন চাকমাকে আদালতে তোলা হলে তাকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ।
তদন্তকারী কর্মকর্তা বিকিরণ চাকমা আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের দরখাস্ত দিলে তা শুনানির জন্য আজ রোববার দিন ধার্য্য করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিকিরণ চাকমা বলেন এর আগে তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার কমলছড়ি গ্রাম থেকে তাকে আটক করা হয়।
সে কমলছড়ি গ্রামের ইদ্র কুমার চাকমার মেয়ের জামাই ও দীঘিনালা জোড়াব্রিজ এলাকার ধনঞ্জয় চাকমার ছেলে। আটক রূপায়ন দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক। রূপায়ন চাকমা নিহত বিশুদ্ধা মহাথেরোর ব্যবহৃত সিম ব্যবহার করছিল বিধায় তাকে হত্যাকারী সন্দেহে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ