Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রান্নাঘরের মেঝ খুঁড়ে ইয়াবা উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

বরগুনার বামনা থেকে ৪৮ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম মো. নজরুল ইসলাম (৪২)। তিনি বামনা উপজেলার পূর্ব শফিপুর এলাকার মৃত হাশেম সিকদারের ছেলে। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৪ লাখ টাকা বলে জানিয়েছেন র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাব। কিন্তু র‌্যাবের গোয়েন্দা তথ্য অনুযায়ী নজরুল ইসলামের কাছে আরো বেশি ইয়াবা থাকার তথ্য পায় র‌্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে রান্নাঘরের চুলার পাশের মেঝের ভেতরে ইয়াবা লুকিয়ে রাখার তথ্য দেয় নজরুল। পরে নজরুলের তথ্য অনুযায়ী মেঝে খুঁড়ে আরো ৩৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার শহিদুল ইসলাম বলেন, নজরুল ইসলামের কাছে ৫০ হাজার পিস ইয়াবা থাকার তথ্য ছিল। কিন্তু সব দিক বিবেচনায় রেখে উপযুক্ত সময় অনুযায়ী অভিযান পরিচালনা করার আগেই নজরুল দুই হাজার পিস ইয়াবা বিক্রি করে ফেলেছে বলে আমাদের ধারণা। তাই তার কাছ থেকে আমরা ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, উদ্ধার করা ইয়াবার ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল নজরুলের। এ ঘটনায় বামনা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ