Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যান্সার চিকিৎসা ব্যয় রাষ্ট্রকে অর্ধেক বহনের দাবি

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

জাতীয় ক্যান্সার দিবস উপলক্ষে জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উদ্যোগে ‘ক্যান্সার প্রতিরোধে সচেতনতায় আনবে সফলতা’ শীর্ষক আলোচনা সভা ও বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করে ফেনী জেলা কমিটি। গতকাল সোসাইটির চেয়ারম্যান ডা. মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, এসএ টেলিভিশন চট্টগ্রাম ব্যুরো প্রধান ও সংগঠনের কো-চেয়ারম্যান কাজী হুমায়ুন কবির।
অনুষ্ঠান উদ্বোধন করেন ডিবিজি নিউজের ফেনী প্রতিনিধি আবু তাহের ভূঁইয়া, প্রধানবক্তা স্বদেশ পত্রের সম্পাদক এনএন জীবন। বিশেষ অতিথি ছিলেন লালপোল সোলতানীয়া মাদরাসার নায়েবে মোহতামিম মুফতি সালমান বিন মনসুর, এসএ টেলিভিশন জেলা প্রতিনিধি মাইনুল ইসলাম রাসেল, ইনকিলাব জেলা সংবাদদাতা ওমর ফারুক, জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানের সভাপতি ডা. মাজেদ বলেন, ক্যান্সার চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল, ফলে একটি পরিবারকে নিঃস্ব হয়ে যেতে হয়। চিকিৎসা সেবা পাওয়া জনগণের মৌলিক অধিকার। তাই আমরা ক্যান্সারে আক্রান্ত রোগীদেরকে রাষ্ট্রের পক্ষ থেকে অর্ধেক ব্যয়ভার প্রদান করার দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ