Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেণ জেলা প্রশাসক

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২৫ পিএম

পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, নাজিরপুর উপজেলার বিভিন্ন আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেছেন। শনিবার (৫ ফেব্রুয়ারী) বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রধানমন্ত্রীর দেওয়া দরিদ্র বান্ধব কর্মসূচী আশ্রয়ন প্রকল্প-২ এর কার্যক্রম তদারকি সহ সচক্ষে দেখার জন্য আসেন।
নাজিরপুরের মালিখালী ইউনিয়নের, মালিখালী ও বৈবুনিয়া, মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া ও মাটিভাঙ্গা, সেখমাটিয়া ইউনিয়নের আমতলা, শ্রীরামকাঠী ইউনিয়নের মিরেরহাটখোলা, শাঁখারীকাঠী ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামের প্রকল্প তিনি নিজে দেখে সন্তোষ প্রকাশ করেণ এবং সুবিধাভোগীদের সাথে কথা বলেন, তাদের সমস্যার কথা শোনেন। যে খানে যে অসুবিধা মনে হচ্ছে সেখানে তিনি উপজেলা প্রশাসনকে দিক নির্দেশনা দিয়েছেন।
এসময় শ্রীরামকাঠী ইউনিয়নের মিরেরহাটখোলা আবাসন প্রকল্পের সুবিধাভোগীরা নদী ভাঙ্গন রোদ করার দাবী জানান এবং শাঁখারীকাঠী ইউনিয়নের নবাগত চেয়ারম্যান মোঃ খালিদ হোসেন সজল ও মল্লিকপাড়া আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীরা বর্ষা মৌসুম থেকে রক্ষা পাওয়ার জন্য ভেরীবাদের জন্য জোড় দাবী জানান।
তার সফরসঙ্গী হিসাবে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ হুমায়ুন কবীর, নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদীদ, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আল-মামুন, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, অফিসার ইনচার্জ মোঃ মাহিদুল ইসলাম প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ