Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হানিসার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাস্ট্রে পদার্পন করেছে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৩ পিএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হানিসার নেতৃত্বে বাংলাদেশ ইতিমধ্যে উন্নয়নশীল রাস্ট্রে পদার্পন করেছে। বর্তমানে বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে প্রতিযোগিতার জন্য নতুন প্রজন্মকে দক্ষ উন্নত জ্ঞানে সমৃদ্ব করারসহ বিজ্ঞান তথ্য প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে একটি যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে। নতুন প্রজন্মকে আমরা সর্বক্ষেত্রে সৎ যোগ্য দেশপ্রেমিক নাগরিক হিসেবে রেখে যেতে পারি তাহলে জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে পারব। আমরা এখন যে পর্যায়ে এসেছি এর ধারাবাহিকতা রক্ষা করতে হলে আমাদের নতুন প্রজন্মকে উদ্যোগ গ্রহণ করতে হবে। উচ্চ শিক্ষায় শিক্ষিত এবং দেশপ্রেমিক প্রজন্ম রেখে যেতে হবে। এজন্য সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে শিক্ষা প্রতিষ্ঠানের। শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে যথাযথ কাজ করতে হবে।
শনিবার ভোলার লালমোহনে উপজেলা পরিষদের ৫০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি শাওন।
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষগিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা প্রকৌশলী মোঃ বিলাল হোসেন, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ