Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মৃত্যুহীন দিন আজ সিলেট, শনাক্ত ২১০ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম

গত ২৪ ঘণ্টায় ২ শতাধিক করেনাা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। এ পরিসংখ্যানের মধ্যে দিয়ে শনাক্ত রোগীর সংখ্যা আপাতত কম সিলেটে। তবে এ সময়ে মারা যাননি কেউ। গত কয়েকদিন পর করোনায় মৃত্যুহীন একটি দিন আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) পার হলো সিলেটে। এতে অনেতটাই স্বস্তি দেখা দিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্য মতে-শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় ২১০ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এরআগের দিন রোগী শনাক্ত হয়েছিলেন ৩৩৪ জন। সে হিসেবে রোগী শনাক্তের হারও কমেছে। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ছিলো ২০ দশমিক ৩৯ ভাগ। এরআগের দিন এর হার ছিলো ২৭ দশমিক ৯৫ ভাগ।
এর মধ্যে সিলেট জেলায় ১২৫, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ১৫ ও ২৪ জন মৌলভীবাজারে। এই ২১০ জন বিভাগে মোট আক্রান্তের সংখ্যা সংখ্যা ৬৪ হাজার ৫৫৭ জন। শুক্রবার সকাল থেকে আজ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৩ জন সিলেটে। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫১ হাজার ৯০৫ জন। এ পর্যন্ত মারা ১২০৬ জনের মধ্যে সিলেট ৮৯২, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও ৭২ জন মৌলভীবাজারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ